AdGuru

Sunday, January 26, 2014

Free Game for your Android phone

এন্ড্রয়েডের বেশিরভাগ গেইমস ফ্রী হলেও ভাল গেইমগুলো সাধারনত টাকা দিয়ে কিনতে হয়। শুরুর দিকে ভাল গেইমগুলো আইওএস এর জন্য রিজিল হলেও এন্ড্রয়েডের জনপ্রিয়তাকে অবহেলা করতে পারেনি মোবাইল গেইম ডেভেলপাররা। বর্তমানে ফ্রীমিয়াম ব্যবসায়ীক কৌশলের কারনে বেশ কিছু ভাল গেইম রয়েছে এন্ড্রয়েড মার্কেটে যেগুলো ফ্রী।





প্লে-স্টোরে থাকা হাজার হাজার গেইমের মধ্য থেকে ভাল গেইম খুঁজে পাওয়া অনেক সময় কস্টসাধ্য হয়ে যায়। আর তাই সেই কস্টকে লাঘব করতে সেরা ১০টি এন্ড্রয়েড গেমস নিয়ে সাজানো হয়েছে এই পোস্টটি।

Angry Birds
এক সময়ের সাড়া জাগানো তুমুল জনপ্রিয় এই গেইমটি লিস্টে না থাকলেই নয়! যদিও বর্তমানে অনেকেই রাগান্নিত পাখির এই গেইমটি পছন্দ করেন না, তবে এখনো এই গেইমের লক্ষ লক্ষ ভক্ত রয়েছে বিশ্বজুড়ে। 
Asphalt 8: Airborne
অসাধারন এই রেসিং গেইমের আগের ভার্সনটি ফ্রী না থাকলেও এটি ফ্রী! যদিও গাড়ি আপগ্রেড সহ আরও কিছু ফিচার পেতে হলে পয়সা গুনতে হবে তবে কোন টাকা খরচ না করে দিব্যি মজা করে খেলা সম্ভব এই গেইমটি।
CSR Racing
ড্র্যাগ রেসিং যাদের পছন্দ তাদের জন্য CSR Racing অসাধারন একটি গেইম। শুরুতে আইওএস এ উন্মুক্ত হলেও, এর জনপ্রিয়তার প্রেক্ষিতে নির্মাতারা এন্ড্রয়েডের জন্যেও নিয়ে আসেন এই গেইম।
Cut The Rope
এটি একটি নেশা ধরানো পাজল গেইম। বিভিন্ন বাধা ডিঙ্গিয়ে সবুজ ঐ প্রানীটিকে খাওয়াতে হয় তার পছন্দের ক্যান্ডি। গেইমটিতে বর্তমানে ৩৭৫টি লেভেল রয়েছে এবং কিছুদিন পর পরই নতুন লেভেল যুক্ত হচ্ছে।
Dead Trigger 2
ফার্ট পারসন শুটার গেইম ভক্তদের মধ্যে সাড়া জাগানো একটি গেইম হচ্ছে Dead Trigger 2. ২০১৩ সালের সবচেয়ে জনপ্রিয় এন্ড্রয়েড গেইমগুলোর মধ্যে এটি একটি এবং এখনো দুরন্ত গতিতে এগিয়ে যাচ্ছে। 
FIFA 14
EA Sports এর ফিফা সিরিজের গেইমগুলো নিয়ে নতুন করে কিছু বলার নেই। ফিফা ১৪ এন্ড্রয়েডের জন্য যথেস্ট ভাল মানের একটি ফ্রী গেম।
Fruit Ninja
এটি একটি ক্ল্যাসিক এন্ড্রয়েড গেইম। এ পর্যন্ত ১০০ মিলিয়নের বেশিবার ডাউনলোড হওয়া এই গেইমটি সম্পর্কে খারাপ কিছু বলার উপায় নেই। অবসর সময়ে খেলার জন্য এই গেইমটি মহাউপযোগী।
Jetpack Joyride
ফ্রুটনিঞ্জা গেইমের নির্মাতাদের তৈরি আরেকটি নেশা ধরানো গেম হচ্ছে Jetpack Joyride. অত্যন্ত জনপ্রিয় এই গেইমটি নিয়মিত আপডেট করা হয় এবং নতুন নতুন ফিচার যুক্ত করা হয় গেমারদের সুবিধার্তে।
The Simpsons 
সিম্পসন্স টিভি সিরিয়ালের ভক্তদের জন্য এবার এলো সিম্পসন্স গেইম। গেইমটিতে সিম্পসনের নির্মাতাদের কন্টেন্ট ব্যবহার করা হয়েছে। ফলে অল্পদিনেই বেশ ভাল জনপ্রিয়তা কুড়িয়ে নিয়েছে এই গেমটি।
Temple Run 2 
টেম্পল রান গেইমটি ছাড়া এই লিস্টটি সম্পূর্ন হোত না। এই গেইমটি হয়তো আপনারা সবাই কমবেশি খেলেছেন এবং এখনো এটি যথেস্ট জনপ্রিয় একটি গেইম।

0 comments:

Post a Comment